AGM 2023 and Handover ceremony
AGM 2023 and Handover ceremony

বিগত ৯ মার্চ ২০২৪ তারিখে বিপুল উৎসাহ ও উদ্দিপনায় শ্রীপুর, গাজিপুরে মনোরম প্রাকৃতিক পরিবেশে অবস্থিত ডল হাউজ (পুতুল বাড়ি) এ অনুষ্ঠিত হয় স্টার প্রেসিডেন্টস ফোরামের এজিএম ২০২৩ ও বিদ্যমান ইসি কমিটির দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠান। ফোরম চেয়ার নওরোজ ভাই ও পুতুল ভাবীর আন্তরিক আতিথেয়তায় ভাব-গাম্ভীর্য্যপূর্ণ উক্ত অনুষ্ঠানটি পরিণত হয় পারিবারিক মিলনমেলায়।

উপস্থিত ছিলেন চিফ এডভাইজার পিডিজি মোহাম্মদ আইয়ুব, পিডিএফএল হামিদা আইয়ুব, ফোরাম চেয়ার সানোয়ার হোসেন নওরোজ, সেক্রেটারি জেনারেল মোঃ মিজানুর রহমান, ট্রেজারার মোঃ মাসুদ রেজা রহিম, খন্দকার শফিকুল হক একেএস, উলফাৎ জাহান মুন একেএস, এম এ করিম, এ এন মঞ্জরুল হক সোহেল, ইঞ্জিঃ শেখ ওয়াহিদুজ্জামান সহ ফোরামের বেশ কিছু সদস্য ও তাদের পরিবারের সদস্যগণ।

ভেন্যুতে পৌছে সবাই আপ্যায়িত হয়েছেন প্রাতরাশসহযোগে। তারপর শুরু হয় আনুষ্ঠানিক এজিএম ও দায়িত্ব হস্তান্তর প্রক্রিয়া। উক্ত পর্ব শেষে ছিল মধ্যাহ্ন ভোজন পর্ব। তারপর খেলাধুলা, সংগীতানুষ্ঠান, র‌্যাফেল ড্র, পুরষ্কার বিতরণী, বৈকালিক নাস্তা, কেক কাটা পর্ব। সবশেষে সফলভাবে একটি বছর সমাপণী উপলক্ষ্যে কিছু শুভেচ্ছা স্মারক প্রদান, সকলকে ধন্যবাদ জ্ঞাপন ও উপহার প্রদানের মাধ্যমে দিনটি শেষ হয়।

দিনব্যাপি আয়োজনের প্রায় সব খাবারই ছিল ভাই ও ভাবীর যৌথ উদ্যোগে গড়ে ওঠা খামারে উৎপন্ন।